Tuesday, May 17, 2016

Tumi Amar Pashe Bondhu He Boshiya Thako Ektu Boshiya Thako By Konok O Kartik Lyrics & Download






শিরোনামঃ একটু বসিয়া থাকো

আর্টিস্টঃ কনক ও কার্তিক

অ্যালবামঃ নিয়ন আলোয় স্বাগতম


তুমি আমার পাশে বন্ধু হে
বসিয়া থাক
একটু বসিয়া থাক
তুমি আমার পাশে বন্ধু হে
বসিয়া থাক
একটু বসিয়া থাক
আমি মেঘের দলে আছি, আমি ঘাসের দলে আছি
আমি মেঘের দলে আছি, আমি ঘাসের দলে আছি
তুমিও থাক বন্ধু হে
বসিয়া থাক
একটু বসিয়া থাক

রোদের মধ্যে রোদ হয়ে যাই, জলের মধ্যে জল
রোদের মধ্যে রোদ হয়ে যাই, জলের মধ্যে জল
বুকের মধ্যে বন্ধু একটা নিঃশূন্য অঞ্চল
বুকের মধ্যে বন্ধু একটা নিঃশূন্য অঞ্চল
তুমি আমার পাশে বন্ধু হে
বসিয়া থাক
একটু বসিয়া থাক

আমি পাতার দলে আছি, আমি ডানার দলে আছি।
আমি পাতার দলে আছি, আমি ডানার দলে আছি।
তুমিও থাক বন্ধু হে
বসিয়া থাক
একটু বসিয়া থাক
মেঘের মধ্যে মেঘ হয়ে যাই, ঘাসের মধ্যে ঘাস
মেঘের মধ্যে মেঘ হয়ে যাই, ঘাসের মধ্যে ঘাস
বুকের মধ্যে হলুদ একটা পাতার দীর্ঘশ্বাস
তুমি আমার পাশে বন্ধু হে
বসিয়া থাক
একটু বসিয়া থাক
তুমি আমার পাশে বন্ধু হে
বসিয়া থাক
একটু বসিয়া থাক


DOWNLOAD : CLICK HERE
OR CLICK HERE
OR CLICK HERE



No comments:

Post a Comment